মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রোহিঙ্গা সংকট বাংলাদেশের একার উদ্বেগের বিষয় নয়: কমনওয়েলথ মন্ত্রীদের বৈঠকে পররাষ্ট্র উপদেষ্টা শেয়ার বাজারে কারসাজির কারণে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা তিন পার্বত্য জেলায় ৭২ ঘণ্টার অবরোধ শেষ হয়েছে , স্বাভাবিক হচ্ছে জনজীবন জাতীয় পরিচয়পত্র বাতিল জেনারেল আজিজের দুই ভাইয়ের “আমি নিশ্চিত, আমরা যদি একসঙ্গে কাজ করি, তাহলে আমাদের ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই” চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার পেকুয়ায় বােনের সাথে মোবাইল নিয়ে ঝগড়ার পর বিষপানে তরুণীর আত্মহত্যা মাতারবাড়িতে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর শিক্ষার্থীদের বাস ভাড়া সপ্তাহে ৭ দিনই অর্ধেক

চট্টগ্রাম সেনানিবাসে প্রথম ভ্যাকসিন নিলেন মেজর জেনারেল সাইফুল

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম সেনানিবাসে প্রথম করোনার ভ্যাকসিন নিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাইফুল আবেদীন।

রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)টিকাদান কর্মসূচি উদ্বোধন করে প্রথম টিকা নেন তিনি।

মেজর জেনারেল সাইফুল আবেদীন বলেন, প্রথম ধাপে চট্টগ্রাম সেনানিবাসের জন্য সিটি করপোরেশন থেকে চার হাজার ডোজ ভ্যাকসিন সংগ্রহ করা হয়েছে। পর্যায়ক্রমে চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামে কর্মরত সব সেনা সদস্যকে টিকা দেওয়া হবে।

সদর দফতর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ায় আওতাধীন ছয়টি টিকাদান কেন্দ্র নির্ধারণ করা হয়েছে। চট্টগ্রামের কেন্দ্র দুইটি হলো সিএমএইচ চট্টগ্রাম এবং ওপিসি ভাটিয়ারি। আর পার্বত্য চট্টগ্রামের চারটি কেন্দ্র হলো- বান্দরবান, খাগড়াছড়ি, গুইমারা ও রাঙামাটি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION